সংবাদ শিরোনাম :
মুন্সিগঞ্জে মিথ্যা ষড়যন্ত্রমূলক এবং বানোয়াট মামলা প্রত্যাহারের দাবি জানিয়েছেন এলাকাবাসী । সীমান্ত হত্যা বন্ধ, ফ্যাসিস্ট হাসিনার বিচার ও লুট হওয়া অর্থ ফিরিয়ে আনার দাবীতে সমাবেশ শেখ হাসিনা ও তার দোসরদের বিচার বাংলাদেশের মাটিতেই হবে শামা ওবায়েদ ইসলাম রিংকু একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার গজারিয়ায় ইসলামী আন্দোলন বাংলাদেশের গণ সমাবেশ অনুষ্ঠিত সিরাজদিখানে বৃদ্ধার মরদেহ উদ্ধার অগ্নিকন্যা খ্যাত মতিয়া চৌধুরী আর নেই অগ্নিকন্যা খ্যাত মতিয়া চৌধুরী আর নেই নওগাঁর ধামইরহাটে হত্যা মামলার পলাতক আসামি জমজম ২ ভাই তোহা ও জোহা গ্রেফতার গজারিয়ায় মহাসড়ক অবরোধ করে শ্রমিকদের বিক্ষোভ, যানজট
খোকসায় মাইক্রোবাসের ধাক্কায় মক্তবের চার কোরআনের শিক্ষার্থী নিহত

খোকসায় মাইক্রোবাসের ধাক্কায় মক্তবের চার কোরআনের শিক্ষার্থী নিহত

 

 

রফিকুল ইসলাম, কুষ্টিয়া প্রতিনিধি :
কুষ্টিয়া-রাজবাড়ী আঞ্চলিক মহাসড়কের খোকসা উপজেলার শিমুলিয়া ইউনিয়নের কুচিপাড়ায় দ্রুতগতি সম্পন্ন মাইক্রোবাসের ধাক্কায় মক্তবের ৪ কোরআনের শিক্ষার্থী অন্তত দু”জন আহত হয়েছে ।

নি’হতরা-
কুষ্টিয়ার খোকসা উপজেলার শিমুলিয়া ইউনিয়নের কুচিপাড়া গ্রামের হানিফ শেখের মেয়ে মিম খাতুন (১২), পালন শেখের মেয়ে তানজিলা (১১) ও হেলাল শেখের মেয়ে বিথি খাতুন (১২)।

আহত দু’জন-
পালন শেখার মেয়ে সাদিয়া (১২) ও আনোয়ার হোসেনের মেয়ে ফাতেমা খাতুন (১০)। আহত ও নিহত সকলের বাড়ি শিমুলিয়া ইউনিয়নের কুচিপাড়া গ্রামে।

এদের মধ্যে থেকে হানিফ শেখের মেয়ে ঘটনাস্থলেই নিহত হয় এবং পালং শেখের মেয়ে তানজিলাকে খোকসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনার পর মৃত্যু বরণ করেছেন বলে জানান হাসপাতালে ডাক্তার শাহিনা খানম। বাকি আহত তিনজনকে কুষ্টিয়া সদর হাসপাতালে প্রেরণ করলে তাদের মধ্য থেকে হেলাল শেখের বিথী চিকিৎসাধীন অবস্থায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে মৃত্যুবরণ করেছে।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আন-নূর যায়েদ।

Facebook Comments Box





© স্বত্ব সংরক্ষিত © ২০২৪ দৈনিক নাগরিক বাণী